বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকে দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকে দোয়া মাহফিল
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ মার্চ) ভার্চুয়াল প্ল্যাটফর্মে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ও নোয়াখালী-২ আসনের সাংসদ মোরশেদ আলম।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও এম. আমানউল্লাহ, নির্বাহী কমিটি ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক -এ.এস.এম. ফিরোজ আলম ও মোঃ আব্দুল হান্নান।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম বলেন, বঙ্গবন্ধুর জন্মের সাথে জড়িয়ে আছে বাংলাদেশ রাষ্ট্রের জন্ম। তিনি বঙ্গবন্ধুর দীর্ঘ সংগ্রামের জীবন, আত্মত্যাগ, রাজনৈতিক নেতা থেকে রাষ্ট্রনায়ক হয়ে ওঠার পরম্পরা তুলে ধরেন। তিনি মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান ও কোম্পানি সেক্রেটারি আবু আস্গার জি. হারুনীসহ অন্যরা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন