নন-লাইফ আন্ডাররাইটার্স ক্লাবের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

নন-লাইফ আন্ডাররাইটার্স ক্লাবের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন
বাংলাদেশ নন-লাইফ ইন্স্যুরেন্স আন্ডাররাইটার্স ক্লাব কর্তৃক আয়োজিত মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এক আলোচনা সভা ও ক্লাবের কার্যকরী কমিটির অভিষেক অনুুষ্ঠান শনবিার (২৭ মার্চ )হোটেল সীগাল এ অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসাবে সাধারণ বীমা কর্পোরেশন এর এমডি সৈয়দশাহ্রিয়ার আহ্সান, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন এর নির্বাহী কমিটির সদস্য ওকর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেন(পাভেল) সহ আমন্ত্রিত বীমা কোম্পানীর প্রধান নির্বাহী কর্মকর্তাগণ ও ক্লাবের নির্বাহীকমিটি এবং সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।অতিথিবৃন্দ অত্র সংগঠনের আত্ন প্রকাশে ভূয়সি প্রশংসা করেন। বিশেষত মুজিব শতবর্ষ ওস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এ সংগঠনটি এক নতুন মাত্রা যোগ করল। বিশ্বের বিভিন্ন দেশে এধরনের সংগঠনের প্রচলন রয়েছে। ভবিষ্যতে এ সংগঠনের মাধ্যমে দেশে প্রুডেন্ট আন্ডাররাইটারসহউন্নত মানের প্রফেশনাল তৈরীতে সহায়ক ভূমিকা পালন করবে।

অতিথিবৃন্দ আরো বলেন, এসংগঠনটি বীমা সেক্টরে নতুন নতুন প্রডাক্ট যেমন- স্বাস্থ্যবীমা, কৃষিবীমা, লায়াবিলিটি বীমাচালু করা সহ কোম্পানীগুলোর রিক্স প্রেডিং, সক্ষমতা বাড়ানো এবং বীমা সম্পর্কে জনসচেতনতাবৃদ্ধি করে বীমার পরিধি আরো বাড়ানোর পরামর্শ দেন। এ ক্ষেত্রে অতিথিবৃন্দ ওনাদের সর্বাত্নক সহযোগিতার আশ্বাস দেন। সাথে সাথে নিজেদের ডেভেলপ করার জন্য বেশী বেশী প্রশিক্ষণ গ্রহণএবং বীমার সাথে সংশ্লষ্টি উচ্চতর ডিগ্রী নেওয়ার পরামর্শ দেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এ, এস, এম,ইব্রাহীম হোসেন, এসিআইআই, ভারপ্রাপ্ত পরিচালক, বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমী, মোকাররম দস্তগীর, সিইও, তাকাফুল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, হারুন পাটোয়ারী, সিইও, ইষ্টার্ণইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, সংগঠনের সহ-সভাপতি প্রণব কুমার সাহা, সংগঠনের সাধারণসম্পাদক মোর্শেদুল মুসলিম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব ফরহাদ আব্বাস, ডিএমডি, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সকোম্পানী লিমিটেড ও সহ সভাপতি বাংলাদেশ নন-লাইফ ইন্স্যুরেন্স আন্ডাররাইটার্স ক্লাব। সভায়সভাপতিত্ব করেন চৌধুরী গোলাম ফারুক, ডিএমডি, নর্দার্ণ ইসলামীইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ও সভাপতি বাংলাদেশ নন-লাইফ ইন্স্যুরেন্স আন্ডাররাইটার্স ক্লাব।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন