ইভ্যালিতে যুক্ত হলো নাভানা পেট্রোলিয়াম

ইভ্যালিতে যুক্ত হলো নাভানা পেট্রোলিয়াম
দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম লিমিটেডে যুক্ত হলো নাভানা পেট্রোলিয়াম লিমিটেড। এর মাধ্যমে আমেরিকাভিত্তিক পেট্রোলিয়াম প্রস্তুতকারী প্রতিষ্ঠান শেভরন লুব্রিকেন্টসের ক্যালটেক্স, হেভোলিন সুপার ফোরটি, হেভোলিন ও ডেলোর মতো স্বনামধন্য ইঞ্জিন ওয়েল পণ্য নাভানা পেট্রোলিয়ামের মাধ্যমে আকর্ষণীয় মূল্যছাড়ে ইভ্যালি থেকে কিনতে পারবেন গ্রাহকরা।

বুধবার (৩১ মার্চ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে নাভানা পেট্রোলিয়াম লিমিটেড ও ইভ্যালির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং নাভানা পেট্রোলিয়ামের প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম জাবেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা খুবই আনন্দিত যে দেশের অন্যতম বড় ইঞ্জিন অয়েল সরবরাহকারী প্রতিষ্ঠান নাভানা পেট্রোলিয়াম লিমিটেড ইভ্যালির সাথে যুক্ত হয়েছে। ইভ্যালি সবসময় গ্রাহকদের সাধ্যের মধ্যে ভালো পণ্য ও সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে কাজ করে। আশাকরি বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকারকে সামনে রেখে আমরা একসাথে কাজ করে যাব।

অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম, ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান, ব্যবসায় উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক মনজুরুল, কি-অ্যাকাউন্ট ম্যানেজার এম জোবায়ের এবং নাভানা পেট্রোলিয়ামের ব্র্যান্ড অ্যান্ড ই-কমার্স বিভাগের সহকারী ব্যবস্থাপক মশিউর রহমান খান ও কমার্শিয়াল অ্যান্ড ইন্ডাস্ট্রি সেলস বিভাগের সহকারী ব্যবস্থাপক হাফিজুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন