সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী যোগ দিচ্ছেন ফক্স নিউজে

সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী যোগ দিচ্ছেন ফক্স নিউজে
সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও দেশটির সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল ফক্স নিউজের প্রদায়ক হিসেবে যোগ দিচ্ছেন। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) এক ঘোষণায় রুপার্ট মারডকের চ্যানেলটি এ তথ্য জানিয়েছে বলে বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে।

ফক্স নিউজ জানিয়েছে, পররাষ্ট্রনীতি ও জাতীয় নিরাপত্তা ইস্যুতে যুক্তরাষ্ট্রের সবচেয়ে স্বীকৃত ও মর্যাদাবান মতামতদানকারীদের একজন মাইক পম্পেও। লাখো দর্শকের কাছে বিভিন্ন ইস্যুতে দৃষ্টিভঙ্গি প্রদানের মাধ্যমে তিনি অবদান রাখবেন বলে সংবাদমাধ্যমটি আশা করছে।

এদিকে এরই মধ্যে হোয়াইট হাউসের সাবেক প্রেস সেক্রেটারি কেইলি ম্যাকএনানি ও ট্রাম্পের শীর্ষ অর্থনৈতিক উপদেষ্টা ল্যারি কাডলো ফক্স টেলিভিশনে যোগ দিয়েছেন। ফক্স জানিয়েছে, পম্পেও তাদের বিজনেস নেটওয়ার্কসহ ফক্স নিউজের সব প্ল্যাটফর্মেই তাঁর বিশ্লেষণ ও পর্যালোচনা দেবেন।

২০১৮ সালে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের পররাষ্ট্রমন্ত্রী হন পম্পেও। তিনি ৭০তম মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০২১ সাল পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করেন। এর আগে ২০১৭ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত পম্পেও মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইয়ের দায়িত্বে ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া