লোভী ব্যবসায়ীরাই দেশের করোনাভাইরাস: রুবেল হোসেন

লোভী ব্যবসায়ীরাই দেশের করোনাভাইরাস: রুবেল হোসেন
বিশ্বজুড়ে ছড়িয়েছে করোনাভাইরাসের সংক্রমণ। ব্যতিক্রম নয় বাংলাদেশও। শনিবার বিকেল পর্যন্ত বাংলাদেশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ২৪। এরমধ্যে মারা গিয়েছেন দুইজন। সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। দেশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে। এমন পরিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজারের মতো প্রতিরোধকের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশের ফাস্ট বোলার রুবেল হোসেন।

ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এই ঘটনায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন রুবেল। এমন একটি বিপর্যয়ের সময় 'ঝোপ বুঝে কোপ মারা'র জন্য একশ্রেণীর অসাধু ব্যবসায়ীদের তীব্র আক্রমণ করেছেন তিনি। ওই ব্যবসায়ীদের 'লোভী' আখ্যা দিয়েছেন রুবেল। এরসঙ্গে বলেছেন, এ ধরনের ব্যবসায়ীরাই 'আসলে দেশের করোনাভাইরাস'।

ফেসবুক পোস্টে তিনি তীব্র ক্ষোভ প্রকাশ করে পোস্টের শুরু করেছেন তিনি। রুবেল লিখেছেন, 'চায়নাতে এতো বড় একটা বিপর্যয় গেল মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান,কারণ তারা মানুষ।

আর করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা, আর ২০ টাকার মাস্ক ১০০ থেকে ১৫০ টাকা! কারণ আমরা লোভী অমানুষ!

শ্রদ্ধার সাথে স্মরণ করছি একাত্তরের সেই বীর সন্তানদের যাদের মিলিত প্রচেষ্টায় আমরা পেয়েছি এই স্বাধীনতা। অথচ আজ কেন এই বিপর্যয় আমরা সবাই এক নই । কেন? মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃত্রিম সংকট তৈরী করে দাম বাড়াচ্ছে তারাই আসলে দেশের করোনা ভাইরাস।'

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু