রিকশাচালকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরন করেছে এপেক্স ক্লাব

রিকশাচালকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরন করেছে এপেক্স ক্লাব
বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মৃতের সংখ্যা বাড়ছে। বাংলাদেশেও তিনজনের মৃত্যু হয়েছে। সরকারী হিসেবে আক্রান্ত হয়েছেন ৩৩ জন। আতঙ্কে রয়েছে দিন কাটছে বাংলাদেশের মানুষেরও। মহাদুর্যোগে ক্রান্তিকালে সরকারের পাশাপাশি করোনার বিস্তার রোধে নানা কার্যক্রম হাতে নিয়েছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন এপেক্স ক্লাব অব বাংলাদেশও দেশের মানুষের মাঝে নানামুখী সচেতনতা কার্যক্রমের উদ্যোগ নিয়েছে।


আজ ২৩ মার্চ রাজধানীর বিভিন্ন পয়েন্টে সংগঠনের জেলা-১ এবং জেলা-২ এর উদ্যোগে রিকশাচালকদের মাঝে সাবান, হ্যাক্সিসল, মাস্ক, হ্যান্ড গ্লাভস এবং বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


জেলা-১ গভর্নর এপে. সুজিত কুমার সাহা সুব্রত এবং জেলা-২ এর গভর্নর এপে. রফিকুল ইসলামের উদ্যোগে এ কার্যক্রমে প্রায় ৫শ' রিকশাচালকদের মাঝে করোনাভাইরাস নিরোধক সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া পথচারীদের মাঝে সচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এপে. ভুবন লাল ভারতী, এনডি এপে. আতিক, ন্যাশনাল সেক্রেটারি এপে. হারুন, অতীত জেলা গভর্নর-১ এপে. শরীফ উদ্দীন ভূঁইয়া, অতীত জেলা-১ গভর্নর এপে. আবদুল মতিন সিকদার, এপে. আবদুর রহিম রনি, এপে. আবদুর রহমান আবির, এপে. মাহবুবুর রহমান বিদ্যুৎ, এপে. জসিম মজুমদার, এপে. শাকিলসহ আরও অনেকে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা