চবি’র পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত পরিবর্তন

চবি’র পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত পরিবর্তন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চলমান পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত পরিবর্তন করেছে কর্তৃপক্ষ। শনিবার (২৬ জুন) মধ্যরাতে অনুষদের ডিনদের মৌখিক পরামর্শে পরবর্তী সরকারি প্রজ্ঞাপন না আসা পর্যন্ত নির্বাহী আদেশে পূর্বঘোষিত সব পরীক্ষা ৩০ জুন পর্যন্ত চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ সময়ে পূর্বঘোষিত রুটিন অনুযায়ী সব বিভাগ/ইনস্টিটিউট সংশ্লিষ্ট ডিনের সঙ্গে সমন্বয় করে পরীক্ষা কার্যক্রম পরিচালনা করবে।

এর প্রায় চার ঘণ্টা আগে শনিবার সন্ধ্যায় উপাচার্যের সভাপতিত্বে জরুরি এক ভার্চুয়াল সভায় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়।

এদিকে, পরীক্ষা ৩০ জুন পর্যন্ত চলমান থাকায় রোববার (২৭ জুন) শিক্ষার্থীদের ঢাকা পৌঁছে দেয়ার জন্য যে চারটি বাস বিশ্ববিদ্যালয়েরস্মরণ চত্বর থেকে ছেড়ে যাওয়ার কথা ছিল, সেগুলোও যাবে না বলে জানা গেছে।

এবিষয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান গণমাধ্যমে বলেন, ‘সরকারঘোষিত কঠোর লকডাউনের সময় পরিবর্তন করায় আমরা আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছি। নতুন সিদ্ধান্ত অনুযায়ী বুধবার পর্যন্ত সব ধরনের পরীক্ষা চলবে। বৃহস্পতিবার (১ জুলাই) থেকে পরীক্ষা স্থগিত থাকবে। এছাড়া আজ ঢাকার উদ্দেশে বিশ্ববিদ্যালয়ের বাস ছাড়বে না।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি