‘নগদ’-এ ঘরে বসে সাশ্রয়ী মোবাইল রিচার্জ

‘নগদ’-এ ঘরে বসে সাশ্রয়ী মোবাইল রিচার্জ
করোনা প্রতিরোধের কঠোর বিধিনিষেধের সময়ে ঝুঁকি নিয়ে ঘরের বাইরে না গিয়ে সাশ্রয়ী উপায়ে মোবাইল রিচার্জ করার সুযোগ করে দিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। এছাড়া ‘নগদ’-এর মাধ্যমে যেকোনো মোবাইল ফোনে রিচার্জে রয়েছে ক্যাশব্যাকসহ আকর্ষণীয় ডিসকাউন্ট অফার।

শনিবার (২৪ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সম্প্রতি দেশের দ্বিতীয় গ্রাহক সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস অপারেটরটি ‘দেশি নগদ-এ বেশি লাভ’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে, যেখানে সব মোবাইল ফোনে রিচার্জকে সহজ ও সাশ্রয়ী করতে আরো গুরুত্ব দেওয়া হয়েছে।

একই সঙ্গে ‘নগদ’-এর মাধ্যমে যেকোনো ডিজিটাল সেবা সেরা অফারসহ ঘরে থেকেই পাচ্ছেন গ্রাহক। ডিজিটাল পদ্ধতিতে ‘নগদ’-এর অ্যাকউন্ট খোলা থেকে শুরু করে, সহজেই ব্যাংক থেকে ‘নগদ’ অ্যাকাউন্টে টাকা আনা, বাড়তি খরচ ছাড়া সেন্ড মানি করা, অনলাইনে কেনাকাটায় শর্তহীন বিল পরিশোধ, বিদ্যুৎ, গ্যাস, ওয়াসা, ব্রডব্যান্ডসহ সব পরিষেবার বিল ফ্রি দেওয়া যাচ্ছে, যা কঠোর বিধিনিষেধের এই সময়ে হাতের মুঠোয় সেবা পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

তাছাড়া বিভিন্ন দাতব্য সংস্থায় অনুদান দেওয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ, বিভিন্ন অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ এবং কোভিড টেস্টের ফি দেওয়াসহ অসংখ্য সেবা সহজেই ‘নগদ’ থেকে নিচ্ছেন গ্রাহক। ‘নগদ’-এর এমন বিস্তৃত সেবার কারণে করোনা সংক্রমণ ঝুঁকি কিছুটা হলেও কম।

এ বিষয়ে ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘ডিজিটাল প্রযুক্তির ছোঁয়ায় মানুষের জীবনকে সহজ করতে শুরু থেকেই ‘নগদ’ কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ঘরে থেকে যেন মানুষ সব সেবা হাতের মুঠোয় পায় সেটি বিবেচনায় নিয়েই ‘নগদ’ থেকে মোবাইল রিচার্জ সবচেয়ে সহজ ও সাশ্রয়ী করা হয়েছে। আমাদের প্রচেষ্টা শারীরিকভাবে দূরে রেখেও মানুষকে সংযুক্ত রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করি। ‘নগদ’-এর অন্যান্য আরো অনেক সেবা গ্রাহকের দৈনন্দিন আর্থিক লেনদেন ও সেবা গ্রহণকে স্বস্তিদায়ক করেছে।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন