শেখ কামালের জন্মদিনে দেশের বিভিন্ন স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

শেখ কামালের জন্মদিনে দেশের বিভিন্ন স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু
জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র,বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষ্যে এনআরবিসি ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে নরসিংদীর মনোহরদী, মেহেরপুর সদর, প গড় সদর, ফেনীর সোনাগাজী ও ফুলগাজী, মুন্সিগঞ্জ, কুমিল্লা, কিশোরগঞ্জের তাড়াইল, মাগুড়া সদর ও ঝিনাইদহের কোটচাঁদপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একযোগে উপশাখাগুলোর উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এসময়, ভার্চুয়ালি যুক্ত ছিলেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে.জে. (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী।

প্রধান কার্যালয় থেকে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, কোম্পানি সেক্রেটারি মো. মোজাম্মেল হোসেন, সাপোর্ট সার্ভিস ও ব্রাে স ডিভিশনের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন। নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন