দুঃস্থদের খাদ্য সামগ্রী দিল জনতা ব্যাংক

দুঃস্থদের খাদ্য সামগ্রী দিল জনতা ব্যাংক
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক।

মঙ্গলবার জনতা ব্যাংক সিবিএ’র অয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ব্যাংকের এমডি ও সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, কোভিড পিড়িত জনগোষ্ঠীর মাঝে জনতা ব্যাংকের উদ্যোগে প্রান্তিক পর্যায়ে দেশব্যাপী খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। মানুষের ‘জীবন ও জিবীকা’ স্বাভাবিক রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারীভাবে নানা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন করে যাাচ্ছেন। জাতির পিতার লালিত স্বপ্ন সোনার বাংলা গড়তে আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে দেশ। পদ্মা সেতু ও অন্যান্য প্রজেক্ট বাস্তবায়ন দৃশ্যমান হওয়া ছাড়াও উন্নয়নের সকল সূচকে বাংলাদেশের অর্জণ ঈর্ম্বনীয়। শোকাবহ আগষ্টের প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন এই মাসই বঙ্গমাতা ও তাঁর জেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিন ছিল আর এই আগস্ট মাসেই তাঁরা শাহাদাৎ বরণ করলেন। শুধু তাই নয় পঁচাত্তরের ১৫ আগষ্টের একই এজেন্ডা বাস্তবায়নের হীন চক্রান্তের ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে আমাদের জননেত্রী শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা চালায়।

অনুষ্ঠানে ব্যাংকের ডিএমডি মোঃ জসীম উদ্দিন ও মোঃ আব্দুল জব্বার, জনতা ভবন কর্পোরেট শাখার জিএম মোঃ মাহফুজুর রহমান এবং জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ’র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সিবিএ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও সিবিএ সাধারন সম্পাদক মোঃ আনিছুর রহমান উক্ত কর্মসূচি পরিচালনা করেন। অনুষ্ঠানে জনতা ব্যাংকের সকল স্তরের নির্বাহী-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন