‘ভ্যালেন্টাইনস ডে’ উপলক্ষে রেস্তোরা-অনলাইন শপে আকর্ষণীয় ছাড় পাবেন ব্র্যাক ব্যাংক গ্রাহকরা

‘ভ্যালেন্টাইনস ডে’ উপলক্ষে রেস্তোরা-অনলাইন শপে আকর্ষণীয় ছাড় পাবেন ব্র্যাক ব্যাংক গ্রাহকরা
ভ্যালেন্টাইনস ডে উদযাপনকে স্মরণীয় করে রাখতে পার্টনার আউটলেটে কেনাকাটায় ব্র্যাক ব্যাংক দিচ্ছে আকর্ষণীয় ছাড়। ব্র্যাক ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের গ্রাহকবৃন্দ স্বনামধন্য হোটেল ও রেস্টুরেন্টে একটি কিনলে একটি ফ্রি সুবিধা পাবেন। এছাড়াও ২৩০টি মার্চেন্ট পার্টনার যেমন, লাইফস্টাইল, ডায়মন্ড জুয়েলারী শপ, ফুলের দোকান, কেক, পেস্ট্রি, ডাইনিং, ট্যুর এবং ট্রাভেল প্যাকেজ, এয়ারলাইনস, অনলাইন শপিংয়ে পাবেন বিশাল ডিসকাউন্ট অফার।

ব্র্যাক ব্যাংক এর গ্রাহকবৃন্দ নামকরা হোটেলে একটি কিনলে একটি ফ্রি সুবিধা সুবিধা পাবেন। গ্রাহকরা লাইফস্টাইল শপে পাবেন ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, জুয়েলারী শপে ৭০ শতাংশ পর্যন্ত, ফুলের দোকানে ১৪ শতাংশ পর্যন্ত, কেক ও পেস্টি শপে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া ডাইনিং পার্টনারে পাবেন ২০ শতাংশ পর্যন্ত এবং ট্যুর ও ট্রাভেলে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়। এই অফারটি চলবে ১৫ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

একটি কিনলে একটি ফ্রি সুবিধা সুবিধা থাকছে দ্যা ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা; ফুলের দোকানের মধ্যে রয়েছে অর্পা এবং পুষ্প নিড়; জুয়েলারী শপের মধ্যে আল-হাসান ডায়মন্ড গ্যালারি ও ভেনাস জুয়েলার্স। ডাইনিং পার্টনারদের মধ্যে রয়েছে গ্লোরিয়া জিন'স কফিস, সল্টজ, গারলিক অ্যান্ড জিনজার, দ্যা গ্রেট কাবার ফ্যাক্টরী। লাইফস্টাইল পার্টনারদের মধ্যে এস্টোরিয়ন, আর্টিসান, সেইলর, সারা লাইফস্টাইল, ভাসাভি; কেক ও পেস্টি শপের মধ্যে রয়েছে আমারি ঢাকা, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, লে মেরিডিয়ান ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও; ট্রাভেল অ্যান্ড ট্যুরস পার্টনারদের আছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার, ইউএস-বাংলা এয়ারলাইন্স, শেয়ারট্রিপ, গোজায়ান ইত্যাদি। ‍

ভ্যালেইন্টাইনস ডে’র অফার সম্পর্কে ব্র্যাক ব্যাংক এর রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ মাহীয়ুল ইসলাম বলেন, “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ দিবস উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। আমাদের ভ্যালেন্টাইন অফারটিতে কেনাকাটার প্রধান প্রধান সব ক্যাটেগরি অর্ন্তভুক্ত আছে। এর ফলে আমাদের গ্রাহকবৃন্দ পরিবার ও প্রিয়জনদের সাথে উপলক্ষটি বিশেষভাবে উদযাপন করে স্মরণীয় করে রাখতে পারবেন। অনেক ক্যাটেগরি ও পার্টনার নিয়ে আমাদের কার্ডে গ্রাহকদের জন্য সবসময় আছে সর্বোকৃষ্ট সুবিধা।”

তিনি আরও বলেন, “আমারি ঢাকা, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লে মেরিডিয়ান ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, দ্যা ওয়েস্টিন ঢাকা ও গ্লোরিয়া জিন'স কফিস ইত্যাদি সহ সেরা ডাইনিং ভেন্যুতে ব্র্যাক ব্যাংক এর বিশেষ ব্র্যান্ডিং উপস্থিতি থাকছে।”

এই অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে ২৪-ঘন্টা কল করুন ১৬২২১ নম্বরে। এছাড়াও ব্যাংকের ওয়েবসাইটে বিস্তারিত জানা যাবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন