৬ বছর পর আসামি আটক

৬ বছর পর আসামি আটক
নোয়াখালীর বেগমগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মাঠে নির্মমভাবে পিটিয়ে হত্যা মামলার পলাতক আসামিকে ৬ বছর পর আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আসামির নাম সবুজ ওরফে কোটকা সবুজ (২৭)। সে উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামের বড় বাড়ির সিরাজ মিয়ার ছেলে।

সোমবার (৭ মার্চ) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

খন্দকার মো. শামীম হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৬ সালের ১ এপ্রিল বেগমগঞ্জের গোপালপুর খুরশিদা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারি হয়। ওই সময় সবুজ তার দলবল নিয়ে অপর পক্ষের নিপু নামে একজনকে ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। ঘটনার পর সবুজকে প্রধান আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলার পর আসামি সবুজ গ্রেপ্তার এড়াতে দীর্ঘ ছয় বছর যাবত বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। এছাড়াও তার বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইন ও হত্যাচেষ্টার আরো একটি মামলা আদালতে বিচারাধীন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা