বন্দরে খাদ্য সহায়তা দিল সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন

বন্দরে খাদ্য সহায়তা দিল সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন
নারায়ণগঞ্জ বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি ও নিজ উদ্যোগে খাদ্যসামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করেছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

এছাড়া ভ্রাম্যমাণ আদালতে একটি তেল কারখানাকে ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

মঙ্গলবার (৫ মে) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়। বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, সেনাবাহিনীর ক্যাপ্টেন কানিজ ফাতেমা মহসিন, সহকারি কমিশনার (ভূমি) আসমা নাসরিন, প্রাণি সম্পদ কর্মকর্তা ফারুক আহমেদ, সহ অন্যান্য কর্মকর্তাদের সমন্বয়ে এসকল কার্যক্রমগুলো পরিচালনা করা হয়।

এদিন ৪৯ টি বেদে পরিবার, ১৩০জন রিকশা ও সিএনজি চালকের মাঝে খাদ্যসামগ্রী এবং ৬০ পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়।

জানা যায়, উপজেলা প্রশাসনের সাথে সমন্বয়ে লাঙ্গলবন্ধ এলাকার ২৯ পরিবার ও মদনগঞ্জ ২০ বেদে পরিবারে সেনাবাহিনী বেদেপল্লীতে খাদ্য সহায়তা প্রদান করে।

এছাড়া কলাগাছিয়া ইউনিয়নে ৬০ পরিবারের মাঝে সরকারি শিশু খাদ্য বিতরণ করা হয় এবং উপজেলা প্রশাসনের নিজ উদ্যোগে ১৩০জন রিকশা ও সিএনজি চালকের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

পৃথক অভিযানে ধামগড় ইউনিয়নের জাঙ্গাল এলাকার একটি সয়াবিন তেল কারখানাকে ভোক্ত অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার বলেন, ‘প্রায় প্রতিদিনই আমরা উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি ত্রাণ বিতরণ করছি। তারই ধারাবাহিকতায় আজ ৪৯টি বেদে পরিবার, ৬০ পরিবারে শিশু খাদ্য এবং উপজেলা প্রশানের নিজ উদ্যোগে ১৩০ জন রিকশা চালক ও সিএনজি চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া একটি তেল কারখানাকে ১০ হাজার টাকা জরিামানা করা হয়।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা