স্ট্যান্ডার্ড ব্যাংকের এজিএম অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংকের এজিএম অনুষ্ঠিত
স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ তারিখে সকাল ১১:৩০ ঘটিকায় ডিজিটাল ফ্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল মিডিয়ার সাহায্যে এই এজিএম আয়োজন করা হয়

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই সাবেক প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমদ সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদুল হক, সম্মানিত পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, মোঃ মনজুর আলম, এস. এ. এম. হোসাইন, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, মোহাম্মদ আবদুল আজিজ, ফেরদৌস আলী খান, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, কাজী খুররম আহমেদ, মোঃ আবুল হোসেন, নজমুল হক চৌধুরী এবং মোঃ নাজমুস সালেহীন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তারিকুল আজম, উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোতালেব হোসেন,শেয়ারহোল্ডারবৃন্দ ও অডিটরের প্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। ভারপ্রাপ্ত গ্রুপ কোম্পানি সচিব মোঃ আলী রেজা এফসিএমএ সভা পরিচালনা করেন।

সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০১৯ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও সকলের সুস্থতা কামনা করেন। ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষনীয় লভ্যাংশ প্রদানের লক্ষ্যে কাজ করতে ব্যাংকের কর্মীবৃন্দের প্রতি আহবান জানান। সভার প্রারম্ভে সাগত ভাষণ দেন ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ।

উল্লেখ্য যে, ২১তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ৫% বোনাস ও ৫% নগদ লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী অংশগ্রহণকারী সকল শেয়ারহোল্ডার কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত