ইসলামী ব্যাংক রেমিটেন্স উৎসবের ৫ বিজয়ীর নাম ঘোষণা

ইসলামী ব্যাংক রেমিটেন্স উৎসবের ৫ বিজয়ীর নাম ঘোষণা
ইসলামী ব্যাংক ইনস্ট্যান্ট ক্যাশ রেমিট্যান্স উৎসবে ইনস্ট্যান্ট ক্যাশের সৌজন্যে প্রথম পাঁচ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। এদের প্রত্যেককেই পুরস্কার হিসেবে ওয়াশিং মেশিন প্রদান করা হবে। বিজয়ীরা হলেন- ভৈরব শাখার গ্রাহক জামাল মিয়া, কিশোরগঞ্জ শাখার গ্রাহক সাইয়্যাদা নৌরিন ইসলাম চিত্রা, ব্রাক্ষণবাড়িয়া শাখার গ্রাহক ফাতেমা আক্তার ও গীতা রানী এবং যশোরের ঝিকরগাছা শাখার গ্রাহক মোছা: সুমী খাতুন।

মঙ্গলবার (২৯ আগস্ট) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও ইনস্ট্যান্ট ক্যাশের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ ফরিদুল ইসলামের উপস্থিতিতে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত ড্র-এর মাধ্যমে সৌদি আরব, কাতার ও মালয়েশিয়া হতে পাঠানো রেমিট্যান্সের প্রেক্ষিতে তাঁরা বিজয়ী হন।

এসময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম, ফরেন ট্রেড প্রসেসিং ডিভিশন প্রধান মুহাম্মদ মাসউদ, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ডিভিশন প্রধান নজরুল ইসলাম, ওভারসিজ ব্যাংকিং ডিভিশন প্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মোস্তাক আহমদ এবং ইনস্ট্যান্ট ক্যাশের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ফারহানা ইসলাম খান উপস্থিত ছিলেন।

আগামী ১৯ অক্টোবর পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে ইনস্ট্যান্ট ক্যাশের মাধ্যমে ইসলামী ব্যাংকে প্রেরিত ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতি ব্যাংকিং কার্যদিবসে ১ জন গ্রাহক বিজয়ী হিসেবে ওয়াশিং মেশিন জিতে নিতে পারবেন। এছাড়া মেগা অফারে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট ও সায়মন বিচ রিসোর্টে ৩ দিন ২ রাত অবকাশ যাপনের সুযোগ ।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন