প্রধানমন্ত্রীর জন্মদিনে রূপালী ব্যাংকের দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিনে রূপালী ব্যাংকের দোয়া মাহফিল
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে রূপালী ব্যাংকে আলোচনা, বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) মৌলভীবাজারে ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ের আওতাধীন সকল জোনাল ম্যানেজার এবং শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহণে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর প্রধান অতিথির বক্তব্যে বলেন, সমৃদ্ধ বাংলাদেশের নির্মাতা মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন এ বছর আমরা ঢাকার পাশাপাশি সিলেট অঞ্চলেও পালন করছি তার কারণ, আমরা চাই ঢাকার বাইরের ব্যাংকাররাও জানুক একটি দেশ উন্নত ও সমৃদ্ধশালী করতে মাননীয় প্রধানমন্ত্রী দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর পরিশ্রমের ফলে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেস ওয়েসহ অনেকগুলো মেগা প্রকল্প মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় আজ স্বপ্ন থেকে বাস্তবে পরিণত হয়েছে।

মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান। এতে সভাপতিত্ব করেন সিলেট বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মোহাম্মদ আমীর হোসেন। এ সময় ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক, সহকারী মহাব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন