গ্যাস খাতের পাঁচ কোম্পানির এমডি পদে রদবদল

গ্যাস খাতের পাঁচ কোম্পানির এমডি পদে রদবদল
নির্বাচনের আগে রাষ্ট্রয়াত্ত্ব গ্যাস বিতরণ ও সঞ্চালন খাতের পাঁচ কম্পানির এমডি পদে রদবদল করা হয়েছে। এর মধ্যে চার গ্যাস বিতরণ কম্পানি এবং একটি সঞ্চালন কম্পানির শীর্ষপদে এ রদবদল কর হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে পেট্রোবাংলার পরিচালক (প্রশাসন) আলতাফ হোসেন স্বাক্ষরিত পৃথক আদেশ দেওয়া হয়।

আদেশ অনুসারে, পেট্রোবাংলার সেবা বিভাগে কর্মরত আরপিজিসিএলের মহাব্যবস্থাপক মো. আতিকুর রহমানকে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের (জেজিটিডিএসএল) ব্যবস্থাপনা পরিচালক, উৎপাদন ও বিপণন বিভাগে কর্মরত পেট্রোবাংলার মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলামকে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (বিজিডিসিএল) ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ গ্যাস ফিল্ড কম্পানি লিমিটেডের (বিজিএফএসল) অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক উত্তম কুমারকে সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেডের (এসজিসিএল) ব্যবস্থাপনা পরিচালক পদে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।

এতে বলা হয়, পেট্রোবাংলার কন্ট্রাক্ট ডিভিশনে কর্মরত মহাব্যবস্থাপক শাহনেওয়াজ পারভেজকে কাজের স্বার্থে গ্যাস ট্রান্সমিশন কম্পানি লিমিটেডের (জিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক পদে চলতি দায়িত্ব প্রদান করা হলো। একই আদেশে জিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রুখসানা নাজমা ইসহাককে সরিয়ে পশ্চিমাঞ্চল গ্যাস কম্পানি লিমিটেডের (পিজিসিএল) ব্যবস্থাপনা পরিচালক পদে বদলি করা হয়েছে।

এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নতুন সুদহার নির্ধারণ করল বাংলাদেশ ব্যাংক
ব্যাগেজ রুলের অপব্যবহারে ধ্বংস হচ্ছে জুয়েলারি শিল্প
বছর ঘুরলেও প্রবাসী আয়ে গতি ফিরেনি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার
গ্রাহক সংখ্যায় দেশসেরা প্রতিষ্ঠান নগদ
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
প্রথম দিনেই ২ লাখের বেশি পণ্যের অর্ডার পেলো ইভ্যালি
তিন মাসের মধ্যে সব দেনা পরিশোধ শুরু করবো
পোশাকশিল্পকে রাজনৈতিক হাতিয়ার না বানানোর অনুরোধ
এক মাসের ব্যবধানে আলুর দাম বেড়েছে ৪৪ শতাংশ