ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে চাকরির সুযোগ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে চাকরির সুযোগ
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। ১৮ জুলাইয়ের মধ্য আবেদন করতে হবে

১. পদের নাম: সহকারী প্রকৌশলী (পুর)। পদসংখ্যা ৪টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

২. পদের নাম: সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশলে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

৩. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (পুর)। পদসংখ্যা ১২টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে পুর প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

৪. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক)। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে যান্ত্রিক, পাওয়ার বা অটোমোবাইল প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

৫. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে বিদ্যুৎ প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

বয়স: ২০২১ সালের ১ জুন প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ ও ২ নম্বর পদের জন্য ১০০০ এবং ৩ থেকে ৫ নম্বর পদের জন্য ৭০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়