নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু
নারায়ণগঞ্জে করোনাভাইরাস আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। সদর উপজেলার ৫৫ বছর বয়সী এ ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে শনিবার রাত ১টার দিকে কাশিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাংলাবাজার বড় আমবাগান (সুচিন্তাপুর) লকড ডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

শনিবার সকালে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ জেলায় দুইজনের মৃত্যু হল।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হল।”

ওই ব্যক্তি নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, ‘ওই এলাকা ডকডাউন করে দেওয়া হয়েছে। লকডাউন এলাকায় ৩শ’ বাড়ি রয়েছে। এ এলাকা থেকে কেউ বের হতে পারবে না, কেউ আসতেও পারবে না। তারা পুলিশ পাহারায় থাকবে।’

তাদের প্রয়োজনীয় সব কিছু সরবরাহ করবে প্রশাসন বলেও জানান তিনি।

এ বিষয়ে জেলা করোনাভাইরাস বিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে কাশিপুর এলাকার বাসিন্দা ব্যবসায়ী ওই ব্যক্তিকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। আইইডিসিআর-এ পরীক্ষায় মৃত ওই রোগীর করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসে। পরে দুপুরে আইইডিসিআর এ তত্ত্বাবধানে রাজধানীর খিলগাঁও কবরস্থানে ওই ব্যক্তির লাশ দাফন করা হয়েছে।

ইউএনও নাহিদা বারিকের নেতৃত্বে লকডাউনকালে উপস্থিত ছিলেন উপজলো স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মোহাম্মদ আলী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা