স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে জেসিআই’র ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগ

স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে জেসিআই’র ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগ
যুব সমাজের মধ্যে সুস্থ বিনোদনের মাধ্যমে স্বাস্থ্য সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে জেসিআই বাংলাদেশের সদস্যদের জন্য একটি বন্ধুসুলভ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ‘জেসিআই বাংলাদেশ ব্যাডমিন্টন প্রিমিয়ার লিগ ২০২২’ এর আয়োজন করা হয়। অসাধারণ ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে বিজয়ী মুকুট অর্জন করে জেসিআই ঢাকা ইউনাইটেডের ‘ইউনাইটেড স্ম্যাশারস’।

জানা যায়, জেসিআই বাংলাদেশের চারটি চ্যাপ্টার, জেসিআই ঢাকা ইস্ট, জেসিআই ঢাকা ওয়েস্ট, জেসিআই ঢাকা ইম্পেরিয়াল ও জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের তত্ত্বাবধায়নে টুর্নামেন্টটির আয়োজন করা হয়।



টুর্নামেন্টে অংশগ্রহণ করে জেসিআই বাংলাদেশের মোট ৫০টি পুরুষ এবং মহিলা দল। অসাধারণ ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে বিজয়ী মুকুট অর্জন করে জেসিআই ঢাকা ইউনাইটেডের "ইউনাইটেড স্ম্যাশারস" ও রানার্সআপ হয় জেসিআই ঢাকা সাউথের "সাউথ ফাইটার্স"। দ্বিতীয় রানার্সআপ হয় জেসিআই ঢাকা ওয়েস্টের একটি দল "ওয়েস্ট টাইগার্স"। মহিলাদের মধ্যে লোমহর্ষক প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী হয় জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের "ইন্ডিপেন্ডেন্ট উইমেন" ও রানার্সআপ হয় জেসিআই ঢাকা কসমোপলিটনের "কসমিক গার্লস"।



টুর্নামেন্টের আয়োজক কমিটির আহ্বায়ক-সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই ঢাকা ইস্টের নুজহাতুল কাউনাইন ও সহ-আহ্বায়ক সদস্য হিসেবে অনুষ্ঠানটির তত্ত্বাবধায়নে ছিলেন যথাক্রমে জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের তাসনুভা আসলাম, জেসিআই ঢাকা ওয়েস্টের মাহমুদ আল হাসান এবং জেসিআই ঢাকা ইম্পেরিয়ালের জুনায়েদ চৌধুরী।

প্রধান অতিথি হয়ে অনুষ্ঠানটি অলংকৃত করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। অনুষ্ঠানটির বিশেষ অতিথি ছিলেন রোলার স্কেটিং ন্যাশনাল অলিম্পিকের প্রশিক্ষক "তৌসিফ হোসেন" ।

খেলাধুলার মাধ্যমে শরীরকে সুস্থ রাখার কোন বিকল্প নেই, এই মর্মে জেসিআই বাংলাদেশের সকল সদস্যকে শরীর চর্চা চালিয়ে যাওয়ার জন্য উৎসাহ প্রদান করেন তৌসিফ হোসেন। তিনি বলেন, আগামীতে এরকম সুস্থ প্রতিযোগিতার আয়োজন করা আরো দরকার। পরিশেষে এরকম সুন্দর পরিবেশে টুর্নামেন্টের আয়োজন করার জন্য তিনি আয়োজক কমিটিকে ধন্যবাদ প্রদান করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন