বোনের মৃত্যুতে আইপিএল ছাড়লেন ব্যাঙ্গালুরু তারকা ক্রিকেটার

বোনের মৃত্যুতে আইপিএল ছাড়লেন ব্যাঙ্গালুরু তারকা ক্রিকেটার
বোনের আকস্মিক মৃত্যুতে এক প্রকার বাধ্য হয়েই আইপিএল ছেড়ে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর তারকা পেসার হার্শাল প্যাটেল। শনিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ শেষে গতকাল (রোববার) দলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে গেছেন ডানহাতি এ পেসার।

এখনও নিশ্চিত নয় ঠিক কতদিন দলের সঙ্গে থাকবেন না হার্শাল। তবে অন্তত একটি ম্যাচ খেলা হবে না তার। মঙ্গলবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলবে ব্যাঙ্গালুরু। এই ম্যাচে খেলতে পারবেন না হার্শাল।

কেননা আইপিএলের করোনাবিধি অনুযায়ী, টুর্নামেন্টের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের জন্য অন্তত তিনদিনের কোয়ারেন্টাইন করতে হবে। তাই একের বেশি ম্যাচও মিস করতে পারেন ব্যাঙ্গালুরুর গুরুত্বপূর্ণ এই খেলোয়াড়।

গত কয়েক মৌসুম ধরেই ব্যাঙ্গালুরুর নিয়মিত পারফর্মার হয়ে আছেন হার্শাল। শনিবার মুম্বাইয়ের বিপক্ষে দলের ৭ উইকেটের জয়ে বল হাতে মাত্র ২৩ রান খরচায় ২ উইকেট নিয়েছিলেন তিনি। সবমিলিয়ে চলতি আসরে নিয়েছেন ৬টি উইকেট।

২০১২ সালে অভিষেকের পর থেকে আইপিএল ক্যারিয়ারে ৬৭ ম্যাচে ৮৪ উইকেট নিয়েছেন হার্শাল। গত আসরে ৩২ উইকেট নিয়ে এক আসরে সর্বোচ্চ উইকেটের রেকর্ড গড়েছিলেন তিনি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়