বায়ার্নকে 'কৃষক লিগে' স্বাগত জানালো ভিয়ারিয়াল

বায়ার্নকে 'কৃষক লিগে' স্বাগত জানালো ভিয়ারিয়াল
আলিয়াঞ্জ অ্যারেনার গতকালের রাতটি সহজেই ভুলতে চাইবে না স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল। কেননা এই রাতেই যে ছয়বারের চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতা বায়ার্ন মিউনিখকে হারিয়ে দ্বিতীয়বারের মতো সেমিফাইনালে নাম লিখিয়েছে স্প্যানিশ ক্লাবটি।

সেমিফাইনাল নিশ্চিত হওয়ার পর থেকে ভিয়ারিয়ালের সামাজিক মাধ্যমগুলোতে একের পর এক উদযাপনের পোস্ট করে যাচ্ছিলেন পেজের অ্যাডমিন। এর মাঝে একটি পোস্ট বেশ আলোচনার জন্ম দিয়েছে।

পোস্টটিতে বায়ার্ন মিউনিখকে উদ্দেশ করে লেখা ছিল, 'ওয়েলকাম টু উয়েফা ফারমারস লিগ। ' পোস্টে একটি ছবি যুক্ত ছিল। যেখানে বোঝানো হয়েছে জমি চাষাবাদের জন্য একটি ট্রাক্টরের মতো গাড়ির ওপর বসে টুপি পরা এক লোক ইতিবাচক অর্থে বুড়ো আঙুল দেখাচ্ছেন।



ফ্রেঞ্চ লিগ ওয়ানকে হাসিঠাট্টা করে সবাই কৃষক লিগ বলে থাকে। সেদিক থেকে স্প্যানিশ ক্লাবটি বায়ার্নকে উদ্দেশ করে কেন এমন মন্তব্য করল তার কোনো উপযুক্ত উত্তর নেই। তবে ধারণা করছে, ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসি স্পেন ছেড়ে যাওয়ায় লা লিগাকে কেউ কেউ কৃষক লিগ বলে থাকে। এ ছাড়া কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের পর বায়ার্নের কোচ হুলিয়ান নাগেলসমান ভিয়ারিয়ালকে খানিকটা খাটো চোখে দেখেছিলেন। হয়তো এসব কারণেই বায়ার্ন মিউনিখকে কৃষক লিগে স্বাগত জানিয়েছে ভিয়ারিয়াল।

 

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়