২০ ট্রেকহোল্ডারদের পুরস্কার প্রদান করল সিএসই

২০ ট্রেকহোল্ডারদের পুরস্কার প্রদান করল সিএসই
দেশের অন্য পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) ২০২১-২০২২ বছরের জন্য ডিলার এবং ব্রোকার এই দুই ক্যাটাগরিতে ২০টি ট্রেকহোল্ডারদেকে পুরষ্কার প্রদান করেছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ২০২১-২২ অর্থবছরে শীর্ষ ব্রোকারদের পুরস্কার বিতরন অনুষ্ঠানে এই পুরষ্কার প্রদান করা হয়েছে।

জানা যায়, ডিলার ক্যাটাগরিতে গালাক্সি ক্যাপিটাল লিমিটেড, লঙ্কাবাংলা সিকিউরিটিজ লিমিটেড, পুডেনসিয়াল ক্যাপিটাল লিমিটেড, সোহেল সিকিউরিটিজ লিমিটেড, ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, ইস্টার্ন শেয়ারস অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, এনবিএল সিকিউরিটিজ লিমিটেড, আরএকে সিকিউরিটিজ লিমিটেড এবং ফারইস্ট শেয়ারস অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেডকে পুরস্কার প্রদান করেছে।

ব্রোকার ক্যাটাগরিতে লঙ্কাবাংলা সিকিউরিটিজ লিমিটেড, বি রিচ লিমিটেড, কবির সিকিউরিটিজ লিমিটেড, মালটি সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস লিমিটেড, মিনহার সিকিউরিটিজ লিমিটেড, ইস্টার্ন শেয়ারস অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেড, আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কো লি, আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড এবং মোনা ফিনান্সিয়াল কনসালটেন্সি অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেডকে পুরস্কর প্রদান করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) চেয়ারম্যান আসিফ ইব্রাহিম।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত