সিএসই পরিদর্শন করলেন গ্লোবাল মার্কেট স্পেশালিষ্ট জেমস জে অ্যাঞ্জেল

সিএসই পরিদর্শন করলেন গ্লোবাল মার্কেট স্পেশালিষ্ট জেমস জে অ্যাঞ্জেল
যুক্তরাষ্ট্রের জর্জটাউন বিশ্ববিদ্যালয়ের ম্যাকডোনাফ স্কুল অফ বিজনেস এর ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক জেমস জে অ্যাঞ্জেল মঙ্গলবার (৩০ আগস্ট ) চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই) পরিদর্শন করেছেন। এসময় তিনি এক্সচেঞ্জের কর্মকর্তাদের সাথে সৌজন্য বৈঠক করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সিএসইর পক্ষে তাকে ফুলের শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান সিএসইর প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা (সিআরও) মোহাম্মদ মাহাদি হাসান। তিনি জেমস জে. অ্যাঞ্জেলকে সিএসইর বিভিন্ন অর্জন, কার্যক্রম ও বর্তমান অবস্থা সম্পর্কে সম্যক ধারণা প্রদান করেন ।

অনুষ্ঠানে উপস্থিতিদের উদ্দেশ্যে এ সময় জেমস গ্লোবাল ক্যাপিটাল মার্কেটের বর্তমান এবং ভবিষ্যত প্রবণতা নিয়ে তার উপস্থাপনা প্রদান করেন এবং বৈশ্বিক পুঁজিবাজার এর বিভিন্ন দিক নিয়ে উপস্থিতিদের সাথে মতবিনিময় করেন। তিনি সিএসইর সংশ্লিষ্ট সবাইকে তাকে আমন্ত্রণ ও আন্তরিক সংবর্ধনা প্রদানের জন্যে কৃতজ্ঞতা জানান ।

উল্লেখ্যে, জেমস জে. অ্যাঞ্জেল হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ এবং ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়, বার্কলে, হাস স্কুল অফ বিজনেস থেকে ফিনান্সে পিএইচডি প্রাপ্ত। তিনি ক্যাপিটাল মার্কেটের একজন বিশেষজ্ঞ এবং নাসডাক (NASDAQ) অর্থনৈতিক উপদেষ্টা বোর্ডের সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত