১১৭ রানে অলআউট ক্যারিবীয়রা

১১৭ রানে অলআউট ক্যারিবীয়রা
ঢাকা টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে মাত্র ১১৭ করতে পেরেছে উইন্ডিজরা। সিরিজের দ্বিতীয় টেস্ট জিতে সমতায় ফিরতে টাইগারদের ২৩১ রান করতে হবে।

মধ্যাহ্ন বিরতি থেকে ফিরেই ক্যারিবীয় জোসুয়া দা সিলভাকে (২০) সৌম্য সরকারের ক্যাচে ফেরান তাইজুল ইসলাম। ব্যক্তিগত ৯ রানে থাকা আলজারি জোসেফকে নাজমুল হোসেনের তালুবন্দি করান তিনি।

এরপর উইকেটে ঘূর্ণি দেখানো শুরু হয় নাঈমের। দেওয়াল হয়ে থাকা এনক্রুমাহ বোনারকে ৩৮ রানে বোল্ড করেন। আর শেষ ব্যাটসম্যান হিসেবে রাহকিম কর্নওয়ালকে মুশফিকুর রহিমের দুর্দান্ত ক্যাচে ফেরান।

এর আগে তাইজুল ইসলামের শিকারে ফেরেন জারমেইন ব্ল্যাকউড। ব্যক্তিগত ৯ রানে থাকা এই ব্যাটসম্যানকে তাইজুলের বলে স্টাম্পিং করে ফেরান উইকেটরক্ষক লিটন দাশ।

চতুর্থ দিনের শুরুতেই ওয়েন্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে জোড়া আঘাত করেন আবু জায়েদ রাহি। ক্যারিবীয়দের চতুর্থ ও পঞ্চম উইকেটের পতন করলেন এই পেসার। ব্যক্তিগত ২ রানে থাকা জোমেল ওয়ারিক্যানকে এলবির ফাঁদে ফেলেন এই পেসার। কিছুক্ষণ পরেই প্রথম টেস্টে ডাবল সেঞ্চুরি করা কাইল মায়ার্সকে ৬ রানে ফেরান সেই এলবিতেই।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ দিনের খেলায় মাঠে নামে দু’দল।

এর আগে উইন্ডিজরা নিজেদের প্রথম ইনিংসে ৪০৯ রান করে। জবাবে ২৯৬ রানে অলআউট হয় টাইগাররা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে