বরগুনায় ট্রাক-প্র্রাইভেটকারের ‍মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বরগুনায় ট্রাক-প্র্রাইভেটকারের ‍মুখোমুখি সংঘর্ষে নিহত ২
বরগুনায়  ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ দু’জন নিহত হয়েছেন। এঘটনায় এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৬৩৪১) যোগে বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের ওবায়দুল শিকদারের ছেলে ও ওই ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী মো. তৌফিক শিকদার (৪০), কলাপাড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক তুহিন মৃধা (৩৫) এবং ব্যবসায়ী মো. আনোয়ারুল হক সাগর পটুয়াখালী যাচ্ছিলেন।

পথে আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা সড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের কাছাকাছি পৌঁছলে প্রাইভেটকারটি একটি টমটমকে (টেম্পু) সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের (ঢাকা মেট্রো-ট ২০-২০৩৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক তৌফিক ও আরোহী তুহিন নিহত হন। গুরুতর আহত হন প্রাইভেটকারের অপর আরোহী আনোয়ারুল।

খবর পেয়ে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহত দু’জনের মরদেহ দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে থেকে বের করে আনেন এবং গুরুতর আহত একজনকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান।

দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। গুরুতর আহত একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। ’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা