টানা তৃতীয়বার এশিয়ামানির সম্মাননা পেল ব্র্যাক ব্যাংক

টানা তৃতীয়বার এশিয়ামানির সম্মাননা পেল ব্র্যাক ব্যাংক
এশিয়া-প্যাসিফিক অঞ্চলের অন্যতম শীর্ষ আর্থিক প্রকাশনা প্রতিষ্ঠান এশিয়ামানি টানা তৃতীয়বারের মতো বাংলাদেশের সেরা ব্যাংক হিসেবে ব্র্যাকের নাম ঘোষণা করেছে। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের ওয়েবসাইটে এ ঘোষণা দিয়েছে। এর আগে ব্র্যাক ব্যাংক দুবার এশিয়ামানির সেরা ডিজিটাল ব্যাংক হিসেবে সম্মাননা লাভ করে। গতকাল ব্র্যাক ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, আমরা অত্যন্ত আনন্দিত যে, আমরা করপোরেট সুশাসন, মূল্যবোধভিত্তিক ব্যাংকিং এবং প্রাতিষ্ঠানিক উত্কর্ষের জন্য এশিয়ামানির কাছ থেকে স্বীকৃতি পেয়েছি। কয়েক বছর ধরে বাংলাদেশের মার্কেটে গ্রাহক আস্থার এক অনন্য স্থান অর্জন করেছে ব্র্যাক ব্যাংক এবং আগামী দিনে এ ধারাবাহিকতা বজায় রেখে আরো সমুন্নত অবস্থানে যেতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

ব্র্যাক ব্যাংক মূল্যবোধভিত্তিক ব্যাংকিংয়ের আন্তর্জাতিক প্লাটফর্ম গ্লোবাল অ্যালায়েন্স ফর ব্যাংকিং অন ভ্যালুজের (জিএবিভি) প্রতিষ্ঠাতা সদস্য এবং এ প্লাটফর্মের একমাত্র বাংলাদেশী সদস্য ব্যাংক। জিএবিভি একটি আন্তর্জাতিক ফোরাম, যা পিপল, প্লানেট ও প্রসপারিটি—ব্যাংকিং খাতে এ তিন বিষয়ের উত্কর্ষ নিয়ে কাজ করে।

এছাড়া ব্র্যাক ব্যাংক আন্তর্জাতিক ফোরাম ‘ফিন্যান্সিয়াল অ্যালায়েন্স ফর উইমেন’-এর সদস্য। এ ফোরাম নারীদের জন্য বিশেষ ব্যাংকিং পরিষেবা নিয়ে সচেতনতামূলক কাজ করে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা