সিইও নয়, পাপনের চেয়ারে বসতে চান সাকিব

সিইও নয়, পাপনের চেয়ারে বসতে চান সাকিব
গেল কিছুদিন ধরে দেশে তীব্র শীত। তবে ক্রিকেটপাড়ায় শীত তেমন একটা পড়েনি ভুললেও ভুল হবে না। কেননা দেশের ক্রিকেট একাই গরম রাখছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার কিছু বলবেন, আর তার উত্তাপ ছড়াবে না তা কি করে হয়। এবারও হয়েছে তাই।

বিপিএল নিয়ে কিছুদিন আগেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন সাকিব। বলেছিলেন, বিপিএলের সিইও হলে পুরো টুর্নামেন্টকে গোছাতে সময় লাগবে/ ১ থেকে ২ মাস। সাকিবের এমন বক্তব্যের পর বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, সাকিব চাইলে পরের আসরেই তাকে সিইওর দায়িত্ব দেওয়া হবে।

আর এমন প্রস্তাবের পর সাকিবকি চুপ করে বসে থাকবেন? না তিনি চুপ থাকার মতো মানুষও নয়। তাই তো বিসিবির এমন আহ্বানের জবাবে এবার মুখ খুললেন মিষ্টার ৭৫। রোববার রাতে রুচির আয়োজনে মিট উইথ সাকিব আল হাসান প্রোগ্রামে এক প্রশ্নে সাকিবের কাছে জানতে চাওয়া হয় বিসিবি থেকে তাকে সিইওর দায়িত্ব দেওয়া হলে নেবেন কি না। জবাবে সাকিব বলেন, ‘হলে তো সভাপতি হওয়াই ভালো।’ তার মানে সিইও নয়, পাপনের চেয়ারটাতেই বসতে চান সাকিব।

বিপিএল ইস্যুতে সাকিব ও বিসিবির বক্তব্য, পাল্টা বক্তব্য চলছেই। সাকিবের মন্তব্যের পর বিসিবিও জবাব দিচ্ছে। আর বিসিবির জবাবে সাকিব দিলেন পাল্টা জবাব। এবার সাকিবের প্রেসিডেন্ট ইস্যু নিয়ে বিসিবি কি বলে সেটাই এখন দেখার বিষয়।

অর্থসংবাদ/কেএ

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে