৬ হাজার কর্মী নেবে এমিরেটস

৬ হাজার কর্মী নেবে এমিরেটস
ছয় হাজারেরও বেশি কর্মী নেয়ার পরিকল্পনা করেছে এমিরেটস। আগামী ছয় মাসে এসব কর্মী নেয়া হবে বলে জানিয়েছে বিশ্বের বৃহত্তম দূরপাল্লার উড়োজাহাজ পরিবহন সংস্থাটি। করোনার বিপর্যয় কাটিয়ে উড়োজাহাজ ভ্রমণ পুনরুদ্ধার হওয়ায় এ খাতে কর্মী নেওয়ার হার বেড়েছে। খবর দ্য ন্যাশনাল।

বিস্তৃত টিকাদান কার্যক্রমের মাধ্যমে শিথিল করা হচ্ছে করোনাজনিত বিধিনিষেধ। ক্রমবর্ধমান চাহিদা মোকাবিলায় উড়োজাহাজ পরিবহন সংস্থাগুলোর অতিরিক্ত পাইলট, ক্রেবিন ক্রু, প্রকৌশলী ও গ্রাউন্ড স্টাফ প্রয়োজন হচ্ছে। এরই ধারাবাহিকতায় ভোক্তা চাহিদা মোকাবেলায় নতুন কর্মী নেবে বলে জানিয়েছে এমিরেটস।

এরই মধ্যে এমিরেটস ৯০ শতাংশ রুটে ফ্লাইট পুনরুদ্ধার করেছে এবং ২০২১ সালের শেষ নাগাদ প্রাক-কভিড সক্ষমতার ৭০ শতাংশে পৌঁছে যাবে বলে আশাবাদ জানিয়েছে।

এমিরেটস গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী শেখ আহমেদ বিন সাইদ বলেন, এমিরেটস সবসময়ই দুবাইয়ের প্রবৃদ্ধির কেন্দ্রবিন্দুতে ছিল। অতিরিক্ত ছয় হাজার কর্মী নেওয়ার বিষয়টি দুবাইয়ের অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারের ইঙ্গিত দেয়। এটি আমাদের ভোক্তা, ভ্রমণ ও পর্যটন খাতসহ বিভিন্ন ব্যবসায় সুযোগ ও ইতিবাচক উন্নয়নের দিকে পরিচালিত করবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া